আজকের তারিখ- Wed-08-05-2024
 **   ‘মা লো মা’ গান নিয়ে বিতর্ক নিয়ে কোক স্টুডিও’র ভিন্ন কথা **   আজ থেকে স্বর্ণের নতুন দাম কার্যকর **   অনুমোদনবিহীন কেমিক্যাল দিয়ে ফল পাকানো কার্যক্রম প্রতিরোধে অভিযান **   ইমরানেরর স্ত্রী বুশরাকে কারাগারে স্থানান্তরের আদেশ **   এস্ট্রোজেনেকা টিকায় কোনো পার্শপ্রতিক্রিয়া পাইনি: স্বাস্থ্যমন্ত্রী **   নিলামে উঠছে ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপের গোল্ডেন বল ট্রফি **   ‘ডিজিটাল বাংলাদেশের কারণেই ঘরে বসে হজের কাজ সম্পন্ন করা যাচ্ছে’ **   প্রধানমন্ত্রীর সঙ্গে রেজওয়ানা চৌধুরী বন্যার সাক্ষাৎ **   একদিনে স্বর্ণের ভরিতে বাড়ল সাড়ে ৪ হাজার টাকা **   বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফ সন্ত্রাসী নিহত

রৌমারীতে উৎসব মুখর পরিবেশ কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়ন পত্র জমা ১৪ জন প্রার্থীর

রৌমারী প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৮ কুড়িগ্রাম-৪ রৌমারী, রাজিবপুর ও চিলমারী আসনে মোট মনোনয়ন পত্র জমা দেন ১৪ জন প্রার্থী। বৃহস্পতিবার ৩০ নভেম্বর সকাল ১০ থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটানিং অফিসার নাহিদ হাসান খান এর কার্যলয়ে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। তবে মনোনয়ন পত্র দাখিল করেননি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি ও তাঁর ছেলে সাফায়াত বিন জাকিরসহ ৩ জন।
এদিকে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রৌমারীতে ৯ জন, রাজীবপুরে ১জন, চিলমারী উপজেলায় ১জন ও কুড়িগ্রামে ৩ জন প্রার্থীসহ মোট ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তাঁরা হলেন,কেন্দ্রীয় জাতীয় পার্টি জেপির প্রেসিডিয়াম সদস্য ও কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির জেপির সভাপতি এবং সাবেক সংসদ সদস্য রুহুল আমিন (বাইসাইকেল), কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য বিপ্লব হাসান পলাশ (নৌকা), রৌমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম সাইফুর রহমান (লাঙ্গল),চিলমারী উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. ফারুকুল ইসলাম ফারুক(স্বতন্ত্র), কৃষক শ্রমিক জনতা লীগের মোহাম্মদ আবু শামীম হাবীব (গামছা), রৌমারী উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক শাহ আলম (গোলাপ ফুল), রৌমারী উপজেলা আ‘লীগের সাবেক সিনিয়র সহসভাপতি শহিদুল ইসলাম শালু (স্বতন্ত্র), কুড়িগ্রাম জেলা আ‘লীগের সদস্য মাছুম ইকবাল (স্বতন্ত্র), রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী (স্বতন্ত্র), রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়ন আ‘লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হানিফ (স্বতন্ত্র), রাজীবপুর উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি শাহ মো.নুরীই শাহী ফুল (স্বতন্ত্র),এছাড়া কুড়িগ্রাম জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে জোবাইদুল ইসলাম বাদল (স্বতন্ত্র), বাংলাদেশ কংগ্রেসের আব্দুল হামিদ (ডাব), তৃণমূল বিএনপির আতিকুর রহমান মনোনয়নপত্র দাখিল করেছেন, বাংলাদেশ সুপ্রিম পার্টি মেহের উল্যাহ সেলিম মনোনয়নপত্র দাখিল করেননি। অপর দিকে সাবেক এমপি রুহুল আমিন বলেন, আমি মনোনয়ন পত্র জমা দিলাম কিন্তুু প্রতীক জমা দেইনি। আগামী ১৫ই ডিসেম্বরের মধ্যে মহাজোটের একটি বৈঠক আছে তার পর প্রতীক জমা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )